৬ আষাঢ়, ১৪৩১ - ২০ জুন, ২০২৪ - 20 June, 2024
amader protidin

মহাসড়কে পরে ছিল নারীর লাশ, মাথায় আঘাতের চিহ্ন

আমাদের প্রতিদিন
1 week ago
42


রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারী উপজেলার রৌমারী-ঢাকা মহাসড়ক থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০জুন) সকালে উপজেলার শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি বাজারের সামনে মহাসড়ক থেকে ওই নারীর লাশ উদ্ধার করে রৌমারী থানা পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় এক কসাই ও তার সহযোগিকে থানায় নেওয়া হয়েছে। রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মমিনুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা বলছেন, ওই নারী মানসিক ভারসাম্যহীন। তার পরিচয় কেউ জানেন না। গত দেড় বছর ধরে তিনি বড়াইকান্দি বাজার এলাকায় ঘোরাফেরা করতেন। রবিবার দিবাগত রাতের কোনও এক সময় কে বা কারা তাকে হত্যা করে থাকতে পারে। সড়কে তার লাশ পড়ে ছিল। মাথার মাঝখানে ‘ধারালো অস্ত্রের’ আঘাত রয়েছে।

এদিকে ওই নারীর লাশ উদ্ধারের ঘটনায় বড়াইকান্দি বাজারের মাংস বিক্রেতা আমিনুল কসাই (৩৮) ও তার সহযোগি ভ্যানচালক সফিকুলকে (২৬) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।

বড়াইকান্দি বাজার এলাকার লোকজন জানায়, রবিবার দিবাগত মধ্যরাতে বাজারের একটি দোকানের বারান্দায় কয়েকজন কসাই মিলে মদ খেয়ে গানবাজনা করছিল। ওই নারী বাজার এলাকায় ঘোরাফেরা করতেন। ওই নারীর অস্বাভাবিক মৃত্যুর পেছনে তারা জড়িত থাকতে পারে বলে সন্দেহ স্থানীয়দের।

স্থানীয়দের সন্দেহের বিষয়টি আমলে নিয়ে ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ। ওই নারীকে ‘হত্যা’ করার আগে তাকে ধর্ষণ করা হয়ে থাকতে পারে বলেও প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে তদন্ত ও ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া কোনও কিছুই নিশ্চিত করে বলতে চাননি পুলিশ সদস্যরা।

খবর পেয়ে রৌমারী সার্কেলের এএসপি মমিনুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করেছেন। তিনি বলেন, ‘ সড়কের ওপর লাশ পড়ে ছিল। নারীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। সার্বিক বিষয় আমলে নিয়ে ঘটনায় কে বা করা জড়িত তা তদন্ত করছে পুলিশ। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

 

 

সর্বশেষ

জনপ্রিয়