৬ আষাঢ়, ১৪৩১ - ২০ জুন, ২০২৪ - 20 June, 2024
amader protidin

গাইবান্ধায় স্কুলে ঢুকে কুপিয়ে জখম করলেন এক নারী: আহত ৫

আমাদের প্রতিদিন
1 week ago
31


বায়েজিদ, গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় জামালপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫ শিক্ষার্থীকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করার মত ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে ৩ শিক্ষার্থীকে উদ্ধার করে সাদুল্লাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বহিরাগত এক নারী হঠাৎ স্কুলে ঢুকে ছুরিকাঘাত করে বলে জানা যায়। মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে ক্লাস চলাকালে এ ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি তিন শিক্ষার্থী হলেন, সেতু বাম হাতে,মিতু পিঠে ও রাবেয়া দু'পা ও মাথায় জখম । আহত অপর ২ শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

এই ঘটনার পর স্থানীয়রা অভিযুক্ত ওই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটক নারীর নাম জান্নাতি আক্তার (২১)।  তিনি সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের আশিকের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মত স্কুলে মেয়েদের ক্লাস চলছিল। ক্লাস চলার ফাঁকে কয়েকজন শিক্ষার্থী বিদ্যালয়ের বারান্দা বসে গল্প করছিল।

এ সময় হঠাৎ এক নারী বিদ্যালয়ে ঢুকে তার সাথে থাকা ধারালো একটি ছুরি দিয়ে শিক্ষার্থীদের আঘাত করতে থাকে। পরে বিদ্যালয় অন্য শিক্ষার্থী ও স্থানীরা এগিয়ে এসে ওই নারীকে আটক করে। তবে উপস্থিত কেউ কেউ ঐ নারীকে মানসিক ভারসাম বলে দাবি করেছেন।

সাদল্লাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম (শফিক) ঘটনার সত্যতা শিকার করেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত ওই নারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এই সময় তার কাছে একটি দেশিও ছুরি জব্দ করা হয়। তবে কি কারনে এ ঘটনা ঘটেছে তা জানতে থাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সর্বশেষ

জনপ্রিয়