৪ আষাঢ়, ১৪৩১ - ১৯ জুন, ২০২৪ - 19 June, 2024
amader protidin

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমানের শ্রদ্ধা নিবেদন

আমাদের প্রতিদিন
1 year ago
315


গোবিন্দগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের নবাগত কমিটিতে সাংগাঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় গোবিন্দগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আতাউর রহমান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। সম্প্রতি ঘোষিত জেলা কমিটিতে সাংগাঠনিক সম্পাদক পদে তিনি মনোনীত হন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকাল ৩টায় গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মো. আতাউর রহমান সরকার। এ সময় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম তাজু, বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুর নূর, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় সংক্ষিপ্ত এক বক্তব্যে আতাউর রহমান সরকার শ্রদ্ধাভরে স্মরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বাংলাদেশ আওয়ামী লীগকে আরও শক্তিশালী এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আগামী নির্বাচনে বিজয়ী করে আবারও সরকার গঠনে সহযোগিতার আহ্বান জানান।

পরে তিনি গোবিন্দগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ-সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি গোপাল মোহন্ত ও সাধারণ সম্পাদক রাসেল কবির সহ সকল সাংবাদিকগণ।

বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে রওনা দিয়ে বিকাল ৩টায় তিনি গোবিন্দগঞ্জে পৌঁছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। তার আগমন উপলক্ষে গোবিন্দগঞ্জ থেকে দলীয় নেতা-কর্মীরা জেলার সীমান্ত চাঁপড়ীগঞ্জে অবস্থান নেয়। সেখানে নেতাকে ফুল দিয়ে বরণ করে মোটরসাইকেল শোভাযাত্রা সহ তিনি দলীয় কার্যালয়ে এসে পৌঁছান।

সর্বশেষ

জনপ্রিয়