৬ আষাঢ়, ১৪৩১ - ২০ জুন, ২০২৪ - 20 June, 2024
amader protidin

ডা. জাফরুল্লাহর অবস্থা ‘ক্রিটিক্যাল’

আমাদের প্রতিদিন
1 year ago
685


ঢাকা অফিস:

গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে চিকিৎসাধীন ডা. জাফরুল্লাহ চৌধুরীর অবস্থা ‘ক্রিটিক্যাল’। কিডনি জটিলতাসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন বীর মুক্তিযোদ্ধা, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শনিবার (৮ এপ্রিল) গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের প্রধান অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. মামুন মোস্তাফী ঢাকা মেইলকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এই চিকিৎসক বলেন, ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না। তিনি ক্রিটিক্যাল অবস্থায় আছেন। তবে তিনি চিকিৎসকদের ডাকে সাড়া দিচ্ছেন। আমরা তাকে সুস্থ করতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।

এর আগে ৭ এপ্রিল বিকেলে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু জাফরুল্লাহ চৌধুরীর হাসপাতালে ভর্তির তথ্য জানান।

মিন্টু বলেন, বীর মুক্তিযোদ্ধা, গণমানু‌ষের বন্ধু ডা. জাফরুল্লাহ্ চৌধুরী গুরুতর অসুস্থ। তার সুস্থতা কামনায় দোয়ার আহ্বান কর‌ছি। তিনি গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের প্রধান অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. মামুন মোস্তাফীর অধীনে চিকিৎসাধীন। আমাদের বিজ্ঞ চিকিৎসকসহ দেশের স্বনামধন্য চিকিৎসকবৃন্দ তার চিকিৎসার দেখভাল করছেন। বাকিটা আল্লাহ ভরসা। এই মুহূর্তে সকলের দোয়া খুবই দরকার।

জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, শুক্রবার জুমার নামাজে দেশবাসীর নিকট আমরা দোয়া প্রার্থনা করছি। নিশ্চয়ই আল্লাহ অতীতের মতো এবারও আমাদের দোয়া কবুল করবেন। আমরা গণস্বাস্থ্য পরিবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করছি।

সর্বশেষ

জনপ্রিয়