১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৯ মে, ২০২৪ - 29 May, 2024
amader protidin

কুড়িগ্রামের নাগেশ্বরীতে সন্ত্রাস, মাদক, ও জংগীবাদ নির্মূলে জনপ্রতিনিধিদের সাথে পুলিশের মতবিনিময়

আমাদের প্রতিদিন
1 year ago
243


কুড়িগ্রাম অফিস:

জেলার নাগেশ্বরী উপজেলায়র পৌর মিলনায়তন হলরুমে নাগেশ্বরী থানা পুলিশ কর্তৃক আয়োজিত সামাজিক গণসচেতনতামূলক সার্বিক অপরাধ দমন এবং উন্নয়নমূলক কর্মকাণ্ড সকলের সম্মিলিত অংশীদারত্বের মাধ্যমে "কেমন নাগেশ্বরী চাই? আপনার জিজ্ঞাসা পুলিশের নিকট প্রত্যাশা" সময়োপযোগী জনবান্ধব সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে মাদক,জুয়া,যৌন নিপীড়ন,নারী নির্যাতন,বাল্যবিবাহসহ সামাজিক অপরাধ/অবক্ষয় ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের  বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-০১ আসনের সংসদ সদস্য  আসলাম হোসেন সওদাগর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামান, নাগেশ্বরীর পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু, নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান পিপিএম,  নাগেশ্বরী উপজেলার ভাইস চেয়ারম্যান রোকনুজ্জামান শিমু, ভাইস চেয়ারম্যান মোছাঃ আমেনা বেগম, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ স্থানীয় নেতাকর্মী ও সুশীল সমাজের সম্মানিত নাগরিকবৃন্দ।

সভায় পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম  উন্মুক্ত আলোচনার মাধ্যমে  জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সম্মানিত নাগরিকদের কাছ থেকে সামাজিক অপরাধ ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা শোনেন এবং সকল সামাজিক অপরাধ দমন, সামাজিক সমস্যার সমাধান ও উন্নয়নমূলক কর্মকান্ড অংশগ্রহণে পুলিশকে সর্বাত্মক সহযোগিতা করার প্রেরণা ও প্রেষণা ব্যক্ত করে। প্রধান অতিথি সহ সকল বক্তারা সদাশয় সরকারের অদম্য উন্নয়ন অগ্রযাত্রায় ছোট ছোট সামাজিক অপরাধসমুহ থেকে মুক্ত করে একটি নান্দনিক নাগেশ্বরী রুপান্তরের প্রত্যয় ও সম্মিলিত সহযোগিতার অভিব্যক্তি প্রকাশ করেন।

 

সর্বশেষ

জনপ্রিয়