৪ আষাঢ়, ১৪৩১ - ১৯ জুন, ২০২৪ - 19 June, 2024
amader protidin

কুড়িগ্রাম স্কুল ছাত্রীক উত্যক্ত করার অভিযােগে যুবককে বেধে মারধরের ভিডিও ভাইরাল

আমাদের প্রতিদিন
1 year ago
327


কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে রশি দিয়ে দু' হাত বেধে অভিযুক্ত যুবককে বেদম প্রহার অভিযোগে উঠেছে ওই ছাত্রীর অভিভাবকদের বিরুদ্ধে। মারধরের ভিডিও সামাজিক যোগাযোগে মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।  এই ঘটনায় উভয়ের অভিভাবকরা পৃথক দুটি মামলা করেছেন ভূরুঙ্গামারী থানায়। ঘটনাটি ঘটেছেউপজেলার ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের বৈদ্যতিক মিস্ত্রী নুরু মিয়ার ছেলে মোখলেছুর রহমান শান্ত (২০) প্রতিবেশি মনসুর মেকারের ৯ম শ্রেণী পড়ুয়া মেয়েকে স্কুল যাওয়া আসার  পথে উত্যক্ত করে আসছিলো।

গত রবিবার ৪ জুন বিকেলে প্রাইভেট থেকে বাড়ি ফেরার পথে ভুরুঙ্গামারী সরকারী কলেজে মােড় সংলগ্ন মজনু মিয়ার বাড়ীর সামনে শান্ত পথরোধ করে ওই মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়। এক সময় জড়িয়ে ধরার চেষ্টা করে। এসময় মেয়েটির চিৎকার শুনে বাড়ির মালিক মজনু মিয়া ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছ দেন। এ ঘটনার জের ধরে পরদিন সোমবার ৫ জুন বিকেলে ৫টার দিকে মনসুরের লােকজন দুটি মোটরসাইকেল দিয়ে শান্তকে তার বাড়ির সামনে থেকে তুলে আনে ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড সংলগ্ন তার  মোটরসাইকেল গ্যারাজে। সেখানে শান্তর দুহাত রশি দিয়ে পিছন দিকে বেধে লাঠি দিয়ে মারধর করা হয়। আহতাবস্থায় শান্তকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই রাতে ভূরুঙ্গামারী থানায় শান্তকে আসামী করে একটি মামলা দায়ের করে মনসুর। পর শান্তকে ওই মামলায় গ্রেফতার দেখায় পুলিশ।

অপরদিকে তুলে এনে বেধে মারপিটের ঘটনায় শান্তর বাবা নুরু মিয়া বাদী হয় একটি মামলা দায়ের করেন।

নূরু মিয়া বলেন, আমার ছেলে অপরাধ করেছে তার বিচার আইন করবে। মনসুরসহ তার লােকজন ২টি মােটর সাইকেল নিয়ে এসে আমার বাড়ির সামনে থেকে আমার ছেলেকে অপহরণ করে তুলে নিয়ে গিয়ে তার গ্যারাজ হাত-পা বেধে যেভাব নির্যাতন করেছে তা কোন মানুষ করে না। আমি মামলা করেছি। এর ন্যায় বিচার চাই।

মনসুর মিয়া শান্তকে তুলে এনে মারপিটের কথা স্বীকার করে বলেন, ওই ছেলে দীর্ঘদিন থেকে আমার মেয়েকে পথঘাটে জ্বালাতন করে আসছে। কয়েক দফা গ্রাম্য শালিশ হলেও বন্ধ হয় নাই। গত ৪জুন আমার মেয়ের সাথে সে অশালীন আচরণ করেছে। এ বিষয় আমি থানায় মামলা করেছি।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযাগে যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালত পাঠানো হয়েছে। অপরদিক মারপিটের ঘটনায় ওই যুবকের বাবা বাদী হয় একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে। আসামি ধরতে অভিযান চলছে।

 

সর্বশেষ

জনপ্রিয়