১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ৩০ মে, ২০২৪ - 30 May, 2024
amader protidin

ডোমারে র‍্যাবের অভিযানে ২৫ লক্ষ টাকা মূল্যমানের কষ্টিপাথরসহ বিপুল গ্রেফতার

আমাদের প্রতিদিন
11 months ago
206


ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমার উপজেলার ০৭ নং বোড়াগাড়ী ইউনিয়নের চামাড়পাড়া মোড়ের এক ঔষধ ফার্মেসীর দোকান থেকে ২৫ লক্ষ টাকা মূল্যমানের একটি কষ্টিপাথর উদ্ধারসহ ঔষধ ব্যবসায়ী বিপুল শাহ (৪০) কে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ এর অভিযানকারী দল।গ্রেফতারকৃত বিপুল শাহ দক্ষিন মটুকপুর খামাতপাড়া এলাকার রহিদুল মাস্টারের ছেলে। বিপুল বোড়াগাড়ী চামাড়পাড়া মোড়ের একজন ঔষধ ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী জেলা র‍্যাব-১৩ এর একটি দল তার ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স অংকন ফার্মেসীতে অভিযান পরিচালনা করেন এসময় তার দোকানে ঔষধের কার্টুনের ভিতর থেকে কষ্টিপাথরটি উদ্ধারসহ বিপুলকে গ্রেফতার করেন।

এ ঘটনায় গতকাল  বৃহস্পতিবার রাতে ডোমার থানায় একটি মামলা দায়ের হয়েছে। জানা গেছে, কষ্টিপাথর পাচারের সংবাদ পেয়ে র‍্যাব-১৩ এর দলটি অভিযান চালালে এসময় হাতেনাতে কষ্টিপাথরসহ বিপুল শাহকে গ্রেফতার করেন। উদ্ধারকৃত কষ্টিপাথরের ওজন ১২কেজি যার আনুমানিক মূল্য ২৫ লক্ষ  টাকা।

এবিষয়ে ডোমার থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুদ করিম জানান, কষ্টিপাথর উদ্ধারের ঘটনায় বৃহস্পতিবার রাতে ডোমার থানায় বিশেষ ক্ষমতা আইনের ২৫ বি ধারায় একটি মামলা রেকর্ড হয়েছে। আসামীকে আদালতে প্রেরনের প্রক্রিয়া চলমান রয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়