৩ আষাঢ়, ১৪৩১ - ১৭ জুন, ২০২৪ - 17 June, 2024
amader protidin

প্রেমিকের জন্মদিনের পার্টিতে নেচে নজর কেড়েছেন মালাইকা (ভিডিও)

আমাদের প্রতিদিন
11 months ago
356


বিনোদন ডেস্ক:

বলিউডের বহুল চর্চিত প্রেমিক জুটি মালাইকা আরোরা-অর্জুন কাপুর। গত অক্টোবরে ৪৯ বছরে পা দেন মালাইকা। সোমবার (২৬ জুন) ৩৮ বছরে পা দিলেন অর্জুন কাপুর। এ উপলক্ষে রোববার (২৫ জুন) দিবাগত রাতে পার্টির আয়োজন করা হয়। প্রেমিকের পার্টিতে নেচে মাত করেছেন এই অভিনেত্রী।

পার্টির একটি ভিডিও ছড়িয়ে পড়েছেন নেটদুনিয়ায়। তাতে দেখা যায়, মালাইকার পরনে হোয়াইট বডিকন ড্রেস। ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় ‘ছাইয়া ছাইয়া’ গানটি। আর এই গানের সঙ্গে নাচছেন ‘মুন্নি বদনাম হুয়ি’খ্যাত এই নায়িকা। ভাইরাল হওয়া ভিডিওতে মালাইকার নাচ দেখে বুঁদ হয়ে আছেন নেটিজেনরা।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, অর্জুন তার বাড়িতে জন্মদিনের পার্টির আয়োজন করা হয়। মালাইকা ছাড়াও পার্টিতে উপস্থিত হয়েছিলেন— অর্জুন কাপুরের বোন আনশুলা, খুশি কাপুর, অক্ষয় মারওয়াসহ অনেকে।

বলিউডের বহুল চর্চিত প্রেমিক জুটি মালাইকা-অর্জুন। শুরুতে গোপন করলেও তাদের সম্পর্কের বিষয়টি এখন ওপেন সিক্রেট। অনেকদিন ধরেই গুঞ্জন— তাদের সম্পর্ক পরবর্তী ধাপে নিতে চাইছেন, বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এমনকি মালাইকার কাছাকাছি থাকার জন্য অর্জুন নিজেই একটি ফ্ল্যাট কিনে নিয়েছিলেন। তবে বিয়ের বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। বরং এখনো লিভ-ইন সম্পর্কেই রয়েছেন তারা।

কবে নাগাদ বিয়ে করছেন মালাইকা-অর্জুন? কিছুদিন আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে এ প্রশ্নের মুখে পড়েন অর্জুন। জবাবে তিনি বলেন—‘আগে নিজের পায়ের নীচের মাটি শক্ত করতে চাই। তারপর বিয়ে। অর্থনৈতিকভাবে সাফল্যের কথা বলছি না। কিন্তু পেশাদার হিসেবে নিজেকে প্রমাণ করতে চাই। আর নিজে খুশি না থাকলে সঙ্গীকেও খুশি রাখা সম্ভব নয়।’

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।

সর্বশেষ

জনপ্রিয়