২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

আ’লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

আমাদের প্রতিদিন
1 month ago
67


রংপুর সিটি নির্বাচন

নিজস্ব প্রতিবেদক:

রংপুর  সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া  নগরীতে মাস্টার প্লান করে পরিকল্পিত উন্নয়ন, জলবদ্ধতা নিরসন, বেকারত্ব দূরকরণ, যানজট সমস্যা থেকে উত্তরণ, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাসহ নানা অগ্রাধিকার পরিকল্পনার কথা জানিয়ে ২৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

শুক্রবার (০৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ইশতেহার ঘোষণা করেন তিনি।

ইশতেহারে ডালিয়া আরও বলেন, শ্যামা সুন্দরী খালের দুপাশে মাটি ভরাট করে উঁচু করা হয়েছে সেগুলিকে ওয়ানওয়ে রাস্তা তৈরি করব যাতে রিক্সা, অটো রিক্সা চলাচল করতে পারে। স্থানীয় সরকারের আওতায় যে স্কুল-কলেজগুলো আছে তা উন্নয়নের চেষ্টা করব, নারীদের কাজের সুযোগ আছে সেগুলি আরো বৃদ্ধি করার চেষ্টা করব। ছেলে-মেয়েরা যে বেকার রয়েছে তাদের বেকারত্ব ঘোচাতে কাজ করব। আমি মেয়র হলে রংপুর সিটি কর্পোরেশনের মধ্যে ৫টি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করব। রসিকের যে কমিউনিটি ক্লিনিক রয়েছে সেগুলোতে অ্যাম্বুলেন্স নিয়ে আসার চেষ্টা করব। নারীদের জন্য কুটির শিল্প বেশি করে করার চেষ্টা করব কারণ কুটির শিল্প স্থানীয় সরকার বিভাগের সাথে সম্পর্কিত।

তিনি আরও বলেন, আমিতো রংপুরের মেয়ে জন্মেছি রংপুরেই মৃত্যু হবে রংপুরে ভাই বোন বন্ধু যাদের যেভাবেই ডেকেছি সবাই আমাকে চেনে জানে সবাই মিলে মুক্তিযুদ্ধের চেতনার শক্তির সরকারকে আগামী ২৭ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে। আমি বিশ্বাস করি রংপুরের মানুষ আর ভুল করবেনা প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করবে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি আবুল কাশেম,দিলশাদ ইসলাম মুকুল,  যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশিদ, উপ-দপ্তর সম্পাদক  আবু সাদাত শাওন,মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাশার,সাধারণ সম্পাদক মুরাদ হোসেন,মহানগর মহিললীগের সাধারণ সম্পাদক ইশমত আরা বর্না,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি,তাজহাট থানা আ'লীগের সভাপতি ইমাদ মিয়া,হারগাছ থানা আ'লীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়