১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

গণহত্যা দিবসে সমাবেশ করবে আওয়ামী লীগ

2 months ago
144


আমাদের ডেস্ক:

আগামী ২৫ মার্চ গণহত্যা দিবস। দিনটিকে ঘিরে সমাবেশের ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে এক সমাবেশের আয়োজন করবে মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

গতকাল শুক্রবার (২২ মার্চ) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ২৫ মার্চ গণহত্যা দিবসে আওয়ামী লীগের কর্মসূচির বিষয়ে তিনি বলেন, ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে সমাবেশ করবো, মহানগর উত্তর ও দক্ষিণ আয়োজন করবে। আমাদের একাত্তরের জেনোসাইডের আন্তর্জাতিক স্বীকৃতির জন্য দাবি জানাব। সে জন্য প্রোগ্রামটি বাইরে করবো।

কাদের বলেন, ভারতীয় পণ্য বর্জন করা পাগলামি। আমাদের নিত্যপ্রয়োজনীয় পণ্যের একটি বড় অংশ আসে ভারত থেকে। বিএনপির এক নেতা গণতন্ত্র উদ্ধারে ভারতের সহযোগিতা চায়, আবার আরেক নেতা ভারতের পণ্য বয়কটের ডাক দেয়। আসলে তারা দিশেহারা হয়ে গেছে।

তিনি আরও বলেন, আন্দোলনে পরাজিত হয়ে, নির্বাচনে না এসে যে ভুল বিএনপি করেছে তার জন্য এসব করছে। তাদের বয়কটের ডাকে জনগণ সাড়া দেবে না। তাদের কর্মকাণ্ডে আওয়ামী লীগ মোটেও চিন্তিত নয়।

এ সময় উপস্থিত ছিলেন— আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, উপদপ্তর সায়েম খান, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়