১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

মোস্তফা পেলেন লাঙ্গল

আমাদের প্রতিদিন
1 year ago
136


রসিক নির্বাচন

নিজস্ব প্রতিবেদক:

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফাকে লাঙ্গল প্রতীক বরাদ্দ দিয়েছে রিটার্নিং কর্মকর্তা।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা শিল্পকলা একাডেমিতে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে মোস্তাফিজার রহমান মোস্তফাকে লাঙ্গল বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের যুগ্ম-সচিব মোঃ আব্দুল বাতেন।

লাঙ্গল পাওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে সাংবাদিকদের সাথে কথা বলেন মোস্তাফিজুর রহমান মোস্তফা। এ সময় তিনি বলেন ,রংপুরবাসীর স্বাচ্ছন্দের মার্কা হল লাঙ্গল, রংপুরবাসীর বিশ্বাসের মার্কা হল লাঙ্গল ,তারা লাঙ্গলকে ভোট দিয়ে আবার জয়যুক্ত করবেন।

ইভিএম নিয়ে শঙ্কা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটি একটি মেশিন এর পিছনে যারা থাকে তারাই অনিয়ম করতে পারে তবে এখন পর্যন্ত এ ধরনের কোনো আশঙ্কা নেই।

প্রতীক পাওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করে স্লোগান দিতে শুরু করে জাতীয় পার্টির নেতাকর্মীরা।পরে সেখান থেকে বের হয়ে  হযরত কেরামত আলী (রহ:) মাজার জিয়ারত শেষে পল্লী নিবাসে জাপার প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের মাজার জিয়ারত করেন তিনি।

সর্বশেষ

জনপ্রিয়