১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

মাঝপথে বিপিএল ছাড়লেন মন্ত্রীত্ব পাওয়া ওয়াহাব রিয়াজ

আমাদের প্রতিদিন
1 year ago
454


ক্রীড়া ডেস্ক:  

পাকিস্তানের পেসার ওয়াহাব রিয়াজ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে বাংলাদেশে এসেছিলেন। আসরে খুলনা টাইগার্সের হয়ে মাঠ মাতিয়েছেন তারকা এই পেসার। দিন তিনেক আগে খবর পান পাকিস্তানের পাঞ্জাবের ক্রীড়া মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী মহসিন নকভির গঠিত তত্ত্বাবধায়ক মন্ত্রীসভায় ক্রীড়া মন্ত্রী হিসেবে নিয়োগ হয়েছে তার।

দেশের সেবা করার গুরুদায়িত্ব নিতেই বিপিএলের মাঝপথে বাংলাদেশ ছাড়লেন পাকিস্তানের এই পেসার। এবারের বিপিএলে খুলনার হয়ে বল হাতে বেশ ভালোই সুনাম কুড়িয়েছেন ওয়াহাব। ছিলেন আসরের সেরা উইকেট শিকারির তালিকায়ও।

গতকাল রাতে বাংলাদেশ ছাড়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ওয়াহাব দলের জন্য শুভকামনা জানিয়ে লেখেন, বিপিএল ২০২৩ এ খুলনা টাইগার্সের হয়ে দারুণ সময় কেটেছে। দারুণ আতিথেয়তার জন্য তামিম এবং খালেদ মাহমুদ সুজনকে ধন্যবাদ। পরবর্তী ম্যাচগুলোর জন্য আমার দলকে শুভকামনা জানাই। আমার ভাই আজম খানকে মিস করব। আশা করি দ্রুতই আমাদের দেখা হবে।

পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে সবমিলিয়ে ১৫৬ ম্যাচ খেলে ২৩৭ উইকেট নিয়েছেন ওয়াহাব। ২০১৭ সালে পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী দলের সদস্য ছিলেন তিনি

সর্বশেষ

জনপ্রিয়