৪ আষাঢ়, ১৪৩১ - ১৯ জুন, ২০২৪ - 19 June, 2024
amader protidin

লঙ্কান লিগের নিলামে ২৪ বাংলাদেশি ক্রিকেটার

আমাদের প্রতিদিন
1 year ago
181


স্পোর্টস ডেস্ক:

আসন্ন লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাংলাদেশের ২৪ খেলোয়ার। সবমিলিয়ে ৩৫৫ জন ক্রিকেটারের নাম উঠবে এই নিলামে। যেখানে তামিম ইকবালসহ বাংলাদেশ থেকে নাম রয়েছে ২৪ জন ক্রিকেটারের।

আগামী ১৪ জুন শ্রীলঙ্কার কলম্বোর একটি হোটেলে লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলাম অনুষ্ঠিত হবে। ওই নিলামের আগে একটি তালিকা প্রকাশ করা হয়েছে। সেখানে বাংলাদেশিসহ বিভিন্ন দেশের ক্রিকেটারদের নাম রয়েছে।

নিলামে ২০২ জন ক্রিকেটার রয়েছেন শ্রীলঙ্কা থেকে। পাকিস্তান থেকে ৩৪, অস্ট্রেলিয়া ও বাংলাদেশ থেকে ২৪ জন, ওয়েস্ট ইডিজ থেকে ১৭ জন ও দক্ষিণ আফ্রিকার ১০ জন ক্রিকেটারের নাম রয়েছে।

বাংলাদেশ থেকে ডাক পেয়েছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, লিটন দাস, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রুব, নাসুম আহমেদসহ আরও ১৫ জন।

এর আগে সরাসরি চুক্তিতে গল গ্ল্যাডিয়েটর্স নাম লিখিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব ছাড়াও সরাসরি চুক্তিতে দল পেয়েছেন বাবর আজম, ডেভিড মিলার, নাসিম শাহ, তাব্রাইজ শামসি ও ফখর জামানরা। এবার নিলামের জন্য নাম লিখিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক ক্রিকেটার সুরেশ রায়নাও।

সর্বশেষ

জনপ্রিয়